Amr Chot Mamika Jor kora Chudachilam -Part : 1( জোর করে ছোট্ট মামীকে চুদা)

মামী যখন যুবতী..

ছোটমামী সম্ভবতঃ প্রথম নারী যাকে দেখে আমি উত্তেজিত হতে শিখেছিওনার বিয়ের সময় আমি ফোরে পরিওই বয়সে শরীরে যৌন চেতনা থাকার কথা নাকিন্তু কেন যেন ছোট মামা বিয়ে করবেন শোনার পর থেকেই আমি বালিশের কোনাটা আমার বুকে চেপে কল্পনা করতাম ছোটমামী তার বাচ্চাকে কীভাবে দুধ খাওয়াচ্ছেআশ্চর্য এটা কেন যে কল্পনা করতাম এখনও মাথায় আসেনাওনাকে ভালো করে দেখার আগে থেকেই ওনার দুধের প্রতি আমার একটা আগ্রহ চলে আসেসেই আগ্রহের মধ্যে কিছুটা হলেও লালসা ছিলনয় বছরের একটা কিশোর এরকম কিছু ভাবছে, কেউ বিশ্বাস করবে? কিন্তু এটা খুব সত্যিছোটমামী আমার দেখা প্রথম নববধুউনি আসলেই খুব সুন্দরী আর উদ্ভিগ্ন যৌবনা নারী ছিলেনএরকম আর কেউ ছিল না আমার আত্মীয় স্বজনের মধ্যে
ফলে আমার মধ্যে একটা অবসেশান কাজ করতো ছেলে বেলা থেকেইবড় হবার পরও ছিল সেটাছোটবেলার সেই অবসেশান বড় হবার পর চোদার খায়েশে পরিনত হয়েছিলমামী তখন গ্রামে থাকতোআমি যখন স্কুলের উপরের দিকে তখন একদিন আমার স্বপ্নপুরন হয়পুকুরে গোসল করতে যাবার আগে মামী ব্রা আর ব্লাউজ খুলে শুধু শাড়ী পরে যেতেন, সেদিনও ব্রা-ব্লাউজ খুলে আমার পাশ দিয়ে যাবার সময় অভ্যেসবশতঃ বগলের তল দিয়ে উঁকি দিলাম স্তনের আভাস দেখতেনগ্ন স্তনের অর্ধেক দেখা যাচ্ছে দেখে আমি উত্তেজিতআমি ছোট ছেলে বলে কাপড়চোপর আমার সামনে অত সামলে রাখতেন নাসেই সুযোগটা নিতাম আমি গোবেচারা চেহারায়অর্ধেক দেখে আমি কাবু কিন্তু এখুনি চলে যাবেন উনি, ফলে বেশীক্ষন দেখতে পারবো নাকিন্তু ভাগ্য আবারো প্রসন্নউনি বললেন, ভাত বেড়ে দেবেন কিনাআমি বললাম হ্যাএই হ্যা বলাতে আমি এই যুবতী নারীর সবচেয়ে সুন্দর দুটি স্তনকে পুরোপুরি কাছ থেকে নগ্ন দেখার সুযোগ পেলাম
ডেকচি থেকে ভাত বাড়ার সময় মামী নীচু হলো, অমনি বুকের শাড়ী ফাঁক হয়ে দুটি সুন্দর ফর্সা গোলগাল মাখন ফর্সা স্তন আমার সামনে দুটি বাদামী বোঁটা সহযোগে দুলতে লাগলোআমি চোখ ফেরাতে পারলাম নাএকী দেখছিমানুষের স্তন এত সুন্দর হতে পারে? যেমন সাইজ, তেমন রংআমার কয়েকফুট দুরে দুলছে মামীর দুইটা দুধআহ, আমার মামা কী ভাগ্যবান, প্রতিরাতে এদুটোকে চুষে চুষে খায় সেদিন থেকে আমারও বাসনা হলো মামীর দুধগুলো কোন সুযোগে খাওয়ামামী আবার নীচু হলো, আবারো দুলতে লাগলো দুটি নরম ফর্সা পাকা আমকী সুন্দর বোঁটা প্রানভরে উপভোগ করলামতারপর মামী যখন গোসল সেরে এসেছেন তখনো চোখ রাখলাম রুমের দিকে খেয়াল করলামমামী ব্রা পরছেকালো একটা ব্রাফর্সা দুধে কালো ব্রা যে কী জিনিস, না দেখলে বুঝবে নাসেই ব্রা পরা অবস্থায়ই কিছুক্ষন দেখলামপুরো নগ্ন স্তন আর কখনো দেখার সুযোগ পাইনি, কিন্তু অর্ধনগ্ন স্তন দেখেছি বহুবার, বহুবারপ্রায়ই ওনার বুকে শাড়ী থাকতো নাব্লাউস পরতো বুকের চেয়ে ছোট, প্রায়ই ব্রা পরতো না, ফলে অর্ধেক স্তন সবসময় বের হয়ে থাকতোআর আমি তা চোখ দিয়ে গিলে খেতামএকবার মামীর রূমে গিয়ে একটা চটি বই পেলাম বালিশের নীচেপড়ে দেখলাম চোদাচুদির বইএই বই মামী কোত্থেকে পেল কে জানেএটা দেখে আমি আরো উত্তেজিতযখন হাত মারার অভ্যেস হয়েছিল তখন ছোটমামীকে নিয়েই বেশীরভাগ মাল বের করেছিআরো বড় হলে ছোট মামীকে নিয়ে কল্পনা আরো বেড়েছিলকল্পনায় চোদাচুদি চলে এসেছিলএটা এসেছিল কতগুলো রাগের কারনেআমি তখন কল্পনা করতাম একা পেয়ে ঘুমের ঔষধ দিয়ে অজ্ঞান করে মামীকে নেংটা করছি, দুধ টিপছি, বোঁটা চুষছি, আমার লিঙ্গটা ওনার মুখে ঢুকিয়ে দিচ্ছি, তারপর ভোদায় লিঙ্গটা ঢুকিয়ে ইচ্ছে মতো চুদছিএই কল্পনা প্রায় রাতেই করতাম, আর মাল বের হয়ে যেত
আমি তখন ২০ বছর বয়সীমামীর বয়স ২৬-২৭দুপুরের পর মামীর বাসায় গিয়ে দেখি দরজা খোলাবাসায় আর কেউ নেইবেডরুমে মামী শুয়েআলমিরা হাট করে খোলা দেখে বুঝলাম মামীকে ঘুমের ওষুধ দিয়ে চোর চুরি করেছেআমি দরজা বন্ধ করে মামীকে ডাকলামমামীর গভীর ঘুমের নিঃশ্বাস পড়ছে, কিন্তু ঘুম ভাঙছে নাআমি গা ধরে ঝাকালামতবু ওঠে নাকী করিহঠা একটা দুষ্টবুদ্ধি এলোআমি ফিতা দিয়ে মামীর চোখ আর হাত দুটো বেঁধে ফেললামমামীর শরীর হাতানোর এই নিরাপদ সুযোগ হাতছাড়া করি কেনমামী টেরও পাবে না, চোরের উপর দিয়েই দোষটা যাবেজেগে উঠলেও দেখবে না আমি কেখোশ মনে এবার শাড়িটা নামিয়ে দিলাম বুক থেকেকালো ব্লাউস আর ব্রা পরনেটাইট ব্রাদুধের অর্ধাংশ যথারীতি বেরিয়ে আছে ব্লাউজের উপরের দিকেআমার প্রিয় মাংস খন্ডবহুদিন চোখ দিয়ে খেয়েছি, আজ জিব দিয়ে খাবোদুহাতে দুই স্তন ধরে টিপাটিপি শুরু করলামনরোম, কোমলকী আরাম লাগছেব্রা একদম নরমবোঝাই যায় নাদুধ টিপতে টিপতে মুখটা নামিয়ে আনলাম দুই স্তনের উপরিভাগের বেরিয়ে থাকা ফর্সা অংশেচুমু খেলামচেটে দেখলামদেরী না করে ব্লাউসের বোতাম খুলে ব্রা'র হুক আলগা করে দিলাম তারপর ব্রা উপরে সরিয়ে স্তন দুটি উন্মুক্ত করলামআহ, ৫ বছর আগে দেখা সেই নগ্ন দুলতে থাকা স্তনের কথা মনে পড়লোএই সেই স্তনআমার প্রিয় দুটো দুধ একদম হাতের কাছেআজ তোমাকে চিবিয়ে খাবো চুষে চুষেমামীর গায়ের উপর উঠে গেলাম গড়িয়েদুই হাতে দুই নগ্ন স্তন ধরে ছোট ছোট চাপ দিতে শুরু শুরু করলামভীষন টানটান, মোলায়েম স্তনের ত্বকহাত বুলাতে আরাম লাগেবোঁটাটা মোহনীয় খয়েরীজিহবা দিয়ে স্পর্শ করলাম প্রথমেরাবারের বলমুখে পুরে নিলাম বামস্তনের বোঁটাটাচুষতে শুরু করলাম আস্তে আস্তেমামী তখনো ঘুমে আমি চুরি করে খেয়ে যাচ্ছি মোহনীয় স্তনবামটা চুষতে চুষতে লাল হয়ে গেলে ডানপাশের স্তনে নজর দিলামওই বোঁটা এখনো শুকনামুখে নিয়েই ভিজিয়ে চুষতে লাগলামকিছুক্ষন পর দুই স্তনের উপরিভাগ আমার লালায় ভরে গেল
হঠা খেয়াল করলাম মামী নড়ছেমানে জেগে উঠতে চাইছেকিন্তু হাত বাধা অবস্থায় সুবিধা করতে পারছে নাপুরোপুরি জ্ঞান ফিরে আসার আগে প্রধান কাজ শেষ করতে হবেনিজের প্যান্ট খুলে বিছানায় উঠে মামীর শাড়ীটা কোমর পর্যন্ত তুলে দিলাম তারপর দুই রানের মাঝখানে অবস্থান নিলামসোনাটা কালো ঘন বালে আবদ্ধছিদ্র বা যোনীপথ দেখা যাচ্ছে নাআমার লিঙ্গ তখন টানটান শক্তমামী নড়ে নড়ে জেগে উঠছেআমি দেরী না করে দুই রানের মাঝখানে হাত চালিয়ে জঙ্গলের ভেতর ছিদ্রটা আবিষ্কার করলামছিদ্রের গোড়ায় লিঙ্গটা নিয়ে হাতে থু থু দিয়ে সোনায় লাগিয়ে পিছলা করলামওখানে হাত লাগানো মাত্র মামী গুঙিয়ে উঠে কে কে করে উঠলোআমি চড়ে বসলাম মামীর শরীরে আবার এক হাতে লিঙ্গটা যোনীমুখে সেট করে এক ইঞ্চির মতো ঢুকিয়ে দিলামমামী চিকার করে উঠতে চাইলে আমি ফিস ফিস করে ধমক দিলাম। "চুপ মাগীচিকার করলে ছুরি দিয়ে গলা কেটে ফেলবো।" মামী চুপ করলো ভয়েআমি আরেক ঠেলা দিয়ে আরো এক ইঞ্চি ঢুকালামকঠিন কাজসহজে ঢুকতে চায় নাজীবনে কারো সোনায় ঢুকাইনিতাছাড়া এটা এত টাইট আগে জানতাম নাআমি গায়ের উপর শুয়ে দুই হাতে স্তন দুটো ধরে মুখটা মামীর ঠোটের কাছে নিয়ে চুমু খেলামবেটির ঠোটও মিষ্টিওদিকে সোনা উত্তেজনায় মাল বের হবার দশাআমি ইয়াক করে একটা জোর ঠাপ মেরে ঢুকিয়ে দিলাম পুরো লিঙ্গটাতারপর মজার ঠাপ চলতে থাকলো মিনিট খানেকদুমিনিট ঠাপ মারার পর মাল বেরিয়ে গেল গলগল করেআমি নেতিয়ে শুয়ে পড়লাম মামীর গায়ের ওপর
ণানী বললো এবার আমাকে ছেড়ে দাওআমার তখনো একটা কাজ বাকীফিসফিস করে ধমক দিলাম, চোপএখন তোকে বস চুদবেআসলে আমি এই সুযোগে আমার লিঙ্গটা ওনার মুখে দিতে চাইছিলামএই জিনিস ব্লু ফিল্মে দেখেছিবাথরুমে গিয়ে ওটা ধুয়ে এনে একটু বিশ্রাম নিলামমাল বের হবার পর শালার ধোন থেকে সম মজা চলে যায় ওটা আর চুদতে চায় নাকিন্তু সুযোগ আর পাবো না বলে এটা করে নিচ্ছিআমি খাটের কিনারায় দাড়িয়ে নরম লিঙ্গটা মামীর মুখের কাছে নিয়ে ফিসফিস করে বললাম, এটা চোষমামী রাজী হলো নামাথা সরিয়ে নিতে চায়কিন্তু আমার লিঙ্গের মুন্ডিটা মামীর ঠোটের ছোয়া পেতেই টাং করে উঠলো উত্তেজনায়আবার শক্ত হওয়া শুরু করেছেএবার আমি মামীর মাথাটা দুহাতে চেপে ধরে, লিঙ্গের মুন্ডিটা দুঠোটের সাথে ঘষতে লাগলামমাগী মুখ বন্ধ করে রেখেছেএটা আমার আরো মজা লাগছেএবার ওনার পুরো মুখটা আমার দুই রানের মাঝখানে চেপে ধরলাম আমার লিঙ্গ, বিচি, পুরা সেটের সাথে ঘষতে লাগলামখুব আরাম লাগলোওনার নাকের সাথে ঘসলাম মুন্ডিটাবিচি দুইটা গালের সাথে চেপে ধরলামওনার মুখটাকে যতটা সম্ভব আমার যৌনাঙ্গের সাথে ঘষে সর্বোচ্চ উত্তেজনা সৃষ্টি করলামঘষতে ঘষতে এক পর্যায়ে মুখে একটা ঘুষি দিতে মুখটা ফাক করলো, তাতেই জোর করে লিঙ্গটা ঢুকিয়ে দিলামতার পর ননস্টপ ঠাপ মারতে মারতে আবার মাল বের করলামসবগুলো থক থকে মাল ছেড়ে দিলাম মুখে চোখে দাতেআজকে আমার একটা প্রতিশোধ নেয়া হলোশালীর উপর আমার একটা দারুন রাগ ছিলআজ সুখ মিটিয়ে শোধ নিলামতারপর গালে দুটো চড় মেরে চলে এলাম

0 comments:

Post a Comment

Popular Posts

Featured Video

    Followers

Browse Categories

Blog Archives

 
Blogging Tips | Free EBOOKS | Great bangla MP3 song from bdhome24.ucoz.com.