মেয়ে (Girls)

মেয়েটা প্রায়ই বাদামী রঙের টাইট কামিজ পড়তো। সুন্দর চেহারা। লাজুক টাইপ। মেয়েটাকে নিয়ে খারাপ চিন্তা খুব একটা ছিল না। কিন্তু যা হয় আর কি, মেয়েটা এত টাইট কামিজ পরতো যে ওর ছোট ছোট স্তন দুটো বেরিয়ে আসতো। মেয়েটা উগ্র ছিল না, কিন্তু মাঝে মাঝে ওর ছোট স্তনদুটোতে হাত বুলাতে ইচ্ছা হতো। এমনকি চুমুও। সুন্দর মেয়েটার নামটা ভুলে গেছি, সে আমাকে পছন্দ করতো। দুয়েকবার ওকে নিয়ে যেরকম ভেবেছি তা এরকম।
-তুমি কি দেরীতে যাবে আজ
-একটু দেরী হবে
-আমি তোমাকে নামিয়ে দেবো টেক্সীতে
-না না লাগবে না
-লাগবে লাগবে, তুমি লজ্জা কোরো না।
-আচ্ছা যাবো।
টেক্সীতে উঠে পাশাপাশি বসলাম। ওর গায়ের ঘ্রান আসছে, পারফিউমের সুগন্ধ। ভালো লাগলো। ও আমার গা ঘেষে বসেছে। দুজনের কোমর ঘষা খাচ্ছে। বাহুতে বাহু ধাক্কা খাচ্ছে। টেক্সী চলছে। ও একটা হাত রাখলো আমার কোলে। হাতটা বসাতে না বসাতেই টাং করে লিঙ্গে একটা চিরিক লাগলো। ওর আঙ্গুলটা একটু নড়লেই আমার লিঙ্গের স্পর্শ পাবে। ইচ্ছাকৃত কি না কে জানে। আমি ওর দিকে তাকিয়ে হাসলাম, সেও হাসলো। কানের কাছে মুখ নিয়ে বললাম, তোমার চুল খুব সুন্দর। তারপর চুলে হাত দেবার ভান করে কাধে হাত রাখলাম। হালকা চাপ দিলাম। দেখি ও আমার দিকে এলিয়ে আসছে। আমি ওর কোমরটা জড়িয়ে ধরে আকর্ষন করলাম। ও হাসলো। আমি বুঝলাম, হবে। ওকে আরেকটু টানতেই ও মাথাটা আমার কাধের উপর রাখলো। এর মধ্যে ওর কোলে রাখা হাতটা আমার দু রানের মাঝখানে পৌছেছে। ছোয়া দিল লিঙ্গে।
-এখানে এত শক্ত কেন
-এটা কি জান?
-কী
-এটা পুরুষাঙ্গ
-যেটা দিয়ে পুরুষ প্রস্রাব করে?
-প্রশ্রাব করে আর বিয়ের পর মেয়েদের সাথে কাজ করে।
-কী কাজ।
-বিয়ের পর ছেলে মেয়ে একসাথে থাকলে বাচ্চা হয় কেন
-মেয়েদের তো বাচ্চা হবেই
-এমনি এমনি হয়?
-কীভাবে হয়?
-তোমাকে দেখাবো, কিন্তু এখানে না। তোমার বাসা একা থাকলে ওখানে চলো।
-আজকেই দেখাবেন?
-আজকেই,
আমি ওর পিঠের উপর হাত চালিয়ে ডানস্তনের উপর হাত দিলাম। দিয়ে টিপাটিপি করতে লাগলাম।
-আরাম লাগে?
-লাগে
-কেন লাগে
-আমি পুরুষ বলে। কোন মেয়ে ধরলে ভালো লাগতো না।
-তোমার ব্রা সাইজ কতো
-৩৪
-তোমার দুধটা কচি, নরম না টাইট। তুমি এত টাইট ব্রা পরো কেন
-আপনার টাইট দুধ ভালো লাগে?
-খুব। তোমার দুধ দেখবো আজ
-বাসায় গিয় দেখাবো আপনাকে।
-খাবো
-আচ্ছা খাওয়াবো। আস্তে টিপেন, লাগে তো।
-আসো তুমি কোলে এসে বসো
-লোকে দেখবে তো।

0 comments:

Post a Comment

Popular Posts

Featured Video

    Followers

Browse Categories

Blog Archives

 
Blogging Tips | Free EBOOKS | Great bangla MP3 song from bdhome24.ucoz.com.