Vindashi Ada ka bangla chuda daoua :part 1

ভিনদেশী এডা

আমি কি সত্যই এডার ভালো বন্ধু? নাহলে আমি ওর গল্প থেকে যৌনতার ছোয়া নিতে পছন্দ করি কেন? ও যখন ওর বয়ফ্রেন্ডের সাথে সেক্সের কথা বলে আমার অঙ্গ শক্ত হয়ে যায়আমি ওর শরীরটা কল্পনা করতে থাকি আমি ভাবি ওর কোন কোন অঙ্গ ওর বয়ফ্রেন্ড চুষেছে, কীভাবে চুদেছে ইত্যাদি কেন এমন হয়? ওর ছবি দেখে আমি ওর স্তনের সাইজটা ভালো করে দেখিকল্পনায় ওকে নগ্ন করিভাবি, যদি আমিও একদিন ওর সাথে রাত কাটানোর সুযোগ পেতাম? বিদেশীরা হোটেলে বন্ধুদের সাথে এক বিছানায় থাকেআমি যদি কখনো ওর দেশে যাই, ও কী আমার সাথে এক বিছানায় ঘুমাবে? যদি ঘুমায় আমি কী ওকে স্পর্শ করতে পারবো? যদি এক সাথে থাকি তাহলে ওর নাইটি কীরকম থাকবেআমি কি কোন ফাঁকে ওর বড় বড় স্তনগুলো দেখার সুযোগ পাবো? আমার খুব শখ ওর স্তন নিয়ে খেলতেওর বোঁটাগুলো গোলাপী না বাদামী আমি জানি নাকিন্তু ওর বোঁটায় আদর দিতে খুব ইচ্ছে হয়এ সবই আমার গোপন ইচ্ছাএডা কিছু জানে নাও যখন বলে ওর বয়ফ্রেন্ড তিনদিন ধরে নির্বিচার চুদে গেছে ওকে, আমি সহানুভুতির চেয়ে বেশী উত্তেজনা বোধ করিবাসের মধ্যে ওর বয় ফ্রেন্ড যখন ওর প্যান্টের ভেতর হাত গলিয়ে যোনীদেশে আঙুল চালনা করে ওকে রসালো করেছে, আমি ভাবতে থাকি আমিই সেই বন্ধুর জায়গায় আছিআমি জানি না ও এসব গল্প করে কেন আমার সাথেতাহলে কী ওরও গোপন ইচ্ছা আছে আমাকে চোদার? আমি সাহস করে বলতে পারি না ওকে আমি ওয়েবক্যামে দেখতে চাই নগ্নওর যখন মন খারাপ হয়, আমি ওকে চোদার কথা ভাবি ওকে সুখী করতে চাই আদর করেওর বয়স এখন ৩৩ পেরিয়েছেওর স্তনগুলো ঝুলে গেছেতবু ওকে আমার আদর করতে ইচ্ছে হয়বাসায় ওর ছবি কম্পিউটারে খুলে আমি লিঙ্গমর্দন করেছি বহুবারকল্পনা করেছি ও কীভাবে আমার লিঙ্গ চুষছেখুব খারাপ বন্ধু আমিঅথচ ও কী দারুন বিশ্বাস করে

আমাকে এডার সাথে কিছু কথামালার অংশঃ-
রাহা: তুমি কোথায় গিয়েছিলে ওর সাথে
এডা: হুয়ানকায়ো শহরে, ওর এক বন্ধু থাকে ওখানেকিন্তু আমরা সারাক্ষনই হোটেলে ছিলামতেমন কোথাও যাইনিসে কোথাও যেতে চাইতো নাহোটেলের বিছানায় সারাদিনযেন সেক্স বাদে অন্য কিছু করার নেই ওরগতবার আমি বেশী চাইতাম ওটাকিন্তু এবার সে খুব বেশীএমনকি সে জিজ্ঞেসও করতো না আমার ভালো লাগছে কি না
রাহা: বলো কী?
এডা: সত্যিআমার মনে হয়েছে আমাকে ইউজ করছে সেযতক্ষন তার ইচ্ছা করতো সে
রাহা: কতোবার করতো?
এডা: দিনে ২/৩ বার তো হবেই
রাহা: ৪ দিন ধরে অনবরত?
এডা: হ্যা
রাহা: মাই গুডনেস
এডা: প্রথমে ওখানে পৌছার পরপরতারপর লাঞ্চের আগে একবারতারপর রাতে একবারতারপর সকালে, তারপর রাতে, তারপর সকালে এভাবে চলতো
রাহা: এতো ধারাবাহিকএটা কী সে চাইতো নাকি তুমিও চাইতে
এডা: ও সবসময় ট্রাউজার পরা থাকতো আর ওটা চট করে শক্ত হয়ে যেতো
রাহা: শক্ত হলেই ঢুকিয়ে দিতো?
এডা: হ্যা
রাহা: মারাত্মক সেক্সী লোক তো!
এডা: এমনকি বাসে করে আসার সময় থেকে শুরু করেছে
রাহা: কীভাবে?
এডা: বাসের আসনগুলো বিছানার মতো আমরা পাশাপাশি শুয়েওর হাতটা আমার প্যান্টের ভেতর ঢুকিয়ে আঙ্গুল দিয়ে যোনীতে খেলা আর আমি ওর প্যান্টের ভেতরে হাত দিয়ে ওর লিঙ্গ ধরলামশক্ত ওটা
রাহা: তোমাদের নিশ্চয় পানি বের হয়ে গিয়েছিল
এডা: আমার বেরিয়েছিলওর বেরোয়নিওর সহজে বের হয় নাআমার আগের বয়ফ্রেন্ডের সহজে বের হতো
রাহা: কিন্তু আগেরজন তো চোদে নাই
এডা: না, চোদে নাই,
রাহা: তাহলে মাল বের হল কীভাবে
এডা: চুষলে বের হতো আর কী
রাহা: তুমি ওর লিঙ্গ চুষতে?
এডা: হ্যা, ও খুব পছন্দ করতো
রাহা: তোমার হেডা চুষতো না?
এডা: অল্প কয়েকবার চুষেছেতবে ওকে বেশী চুষতাম আমি
রাহা: চোষাটা খুব সেনসেটিভহেডার চেয়েও মুখে চুষলে মাল তাড়াতাড়ি বের হয়
এডা: হ্যা, আমি দেখেছিওর মাল ২য় জনের চেয়ে অনেক বেশী ছিল
রাহা: কিন্তু সে তোমাকে কখনো চুদেনি
এডা: না, তবে ও আমার দুধ নিয়ে খেলতো, কচলাতো, আমার খুব ভালো লাগতো
রাহা: ২য়জন তোমার দুধ নিয়ে খেলে না?
এডা: না, ওর নজর শুধু চোদার দিকে, কখনো আমার দুধ নিয়ে খেলতো না
রাহা: আশ্চর্য, তোমার দুধ, বোঁটা এসব না চুষে সরাসরি ঢুকিয়ে দিতো?
এডা: হ্যা, বদমাশটা খালি ওইটা করতো
রাহা: দুঃখ হয় তোমার জন্য( মনে মনে বলে আমি ওর জায়গায় হলো তোমার দুধ নিয়ে অনেকক্ষন খেলতাম, তোমার বোটা চুষতাম, কামড়ে দিতাম)
এডা: লোকটা স্বার্থপর
রাহা: তোমার আগের জন তো স্বার্থপর ছিল না, তবু ওর সাথে চোদা হলো না
এডা: তা ঠিক, তবে না চুদলেও আমরা নগ্ন হয়ে দুজন অনেক খেলতাম, অনেকবার খেলেছি
রাহা: সব চোষাচুষির খেলা,
এডা: হ্যা আমি সবসময় ওর লিঙ্গটা চুষতাম
রাহা: তোমার এই জিনিসটা ভালোতুমি কখনো বঞ্চিত করোনি ওদের, ওরাই ঠকিয়েছে তোমাকে
(মনে মনে বলি, আচ্ছা তুমি কি আমাকে একবার চুদতে দেবে? আমারও ইচ্ছে সুযোগ পেলে তোমাকে চুদবো, বন্ধু হিসেবে দেবে একবার? তোমার নগ্ন দেহটা কেমন হবে কল্পনা করিতুমি মোটা, ৬২কেজিতাতে কী, তোমার দুধের ভার বেশী আমি দেখেছি কিন্তু তোমার বোটাদুটো এখনো তরতাজাকারন মার্কো তোমাকে বেশী চুষেনি আচ্ছা চোদা নাহয় না দিলে, তোমার দুধগুলো ধরতে দিলে, চুষতে দিলেই হবে, তোমাকে চুষেই আমি আনন্দ নিতে পারবো)
এইমাত্র এডা অনলাইনে এলোমেয়েটা এত রাতে অনলাইনে কেন কে জানেএকটু পরেই আমাকে ডাকাডাকি শুরু করবে, ওর দুঃখের কাহিনী বর্ননা করবেওর বয়ফ্রেন্ড একে পাত্তা দিচ্ছে না বলে সে খুব মর্মাহতবয়ফ্রেন্ড ওকে নিয়ে যা মজা করার করে নিয়েছেইচ্ছে মতো চুদে নিয়েছেকিন্তু ও ভেবেছে ভালোবাসার চোদা, সেই আশায় এখনো বসে আছেআমি এতবার বলেছি ওই শালাকে ছেড়ে দেমনে মনে বলেছি আপাততঃ আমার সাথে লদকা লদকি করআমি তোর প্রিয় বন্ধু আমাকে সব কথা বলিস, কিন্তু আমার সাথে একটু লদকা লদকি করলে তোর অসুবিধা কোথায়আমি মুখ ফুটে এই কথাগুলো বলতে পারবো না কিন্তু আমার এটাই চাওয়াওর দেহখানা আমি অনলাইনে হলেও ভোগ করতে চাই কিন্তু শালী আরে টারেও কখনো ইঙ্গিত করেনিকখনো বলেনি চলো আমরা ওয়েবক্যাম দেখাদেখি করিওয়েবক্যাম থাকলে ওকে লগ ইন করতে দেখলে আমি খুশী হতামকারন মেয়েরা মাঝরাতে যখন লগইন করে তখন তাদের শরীর গরম থাকে, দিলটা নরম থাকে গায়ে কাপড়-চোপড় থাকে অল্পঅল্প চেষ্টাতেই যে কোন মেয়েকে নেংটা করা সম্ভব আমি সেই দিনের আশায় বসে আছি যেদিন এডা আপোষেই আমাকে অফার করবে ওর দুধগুলো দেখানোর জন্যওর তুলতুলে বড় বড় দুধগুলো দুইটা লোক চুষে চুষে খেয়েছেঅথচ আমি কিছুই পেলাম নাদেখি মাগীকে কল দিয়ে দেখি কী বলেএখানে কপি করে দেবো কথা শেষ হলেকথা বলতে গেলে আমি কিন্তু খুব ভদ্র
আজকে কিন্তু ব্যতিক্রমসে আমাকে ডাকেনিআমিই ডাকলামব্যস্ত বোধহয়বেশী কথা বলছে নাঅল্প কয়েকটা কথা বলার পর বিদায় নিল বললোঃ
Edda says: I AM VERY TIRED
Edda says: IM GOING TO SLEEP
Edda says: BIDAI.
শালী আমার রুমে থেকে টায়ার্ড হলে আমি শরীর মেজে দিতামতারও টায়ার্ড দুর হতো আমারো
-আসো তোমাকে গা মেজে দেই একটু
-তুমি আবার কষ্ট করবে
-করবো না কেন, আমি তোমার বন্ধু কিসের তাহলে
-ঠিক আছে দাও, ধন্যবাদ তোমাকে, সত্যি খুব ম্যাজম্যাজ করছে শরীরটা
-তুমি এখানে এসে শোওখালি হাতে মাজবো নাকি লোশনটোশন কিছু দেবো
-তোমার কাছে লোশন আছে?
-আছে, আমার কাছে ভালো মিল্ক লোশন আছে, ওয়াটার বেজড
-আচ্ছা লোশন দাও তাহলে
-লোশন দিতে হলে তোমার শার্টটা খুলতে হবে
-আমি পারবো না, আমার এনার্জি নাই, তুমিই খুলে দাও
-খুলেছি, এবার তুমি উপুড় হয়ে শোওআচ্ছা তোমার ব্রা কী থাকবে? অবশ্য স্ট্রাইপটা নীচে নামালেই চলবে
-নাহ, খুলেই দাও, ফ্রী হয়ে শুয়ে পড়িতোমার মেসেজে ঘুম এলে ঘুমিয়ে পড়বো, ডেকো না যেন
-আচ্ছা

0 comments:

Post a Comment

Popular Posts

Featured Video

    Followers

Browse Categories

Blog Archives

 
Blogging Tips | Free EBOOKS | Great bangla MP3 song from bdhome24.ucoz.com.