Vindashi Ada ka bangla chuda daoua :part 2

এডা উপুর হয়ে শুয়ে পড়লো বিছানায়। আমি খাটের কিনারায় বসলাম লোশন নিয়ে। ওর নগ্ন ফর্সা পিঠে হাত বুলালাম। মাগীকে এই প্রথম পেয়েছি সুযোগমত। আজকের সুযোগেই যা করার সব করে নিতে হবে। তবে সে তার দুধ দুইটা এখনো দেখতে দেয়নি লুকিয়ে রেখেছে গায়ের নীচে। আমি পিঠ মালিশ শুরু করলাম। নরম মসৃন ত্বক ওর। ল্যাটিন মেয়েদের ত্বক সমসময় সুন্দর। আমি গায়ে লোশন ঢেলে দুই হাতে ওর পিঠে আস্তে আস্তে হাত বুলাচ্ছি। ও সুখে চোখ বন্ধ করে রেখেছে। এরকম বন্ধু বিরল সে এত আন্তরিকভাবে বন্ধুর শরীর মেসেজ করে দেবে। কিন্তু এডা তো জানে না বন্ধুত্বের মুখোশে আসলে আমি ওর শরীরটা হাতাতে চাই। আমি ওর বগলে ফাঁক দিয়ে ওর বামস্তনের একাংশ দেখতে পাচ্ছি। কৌশলে ওদিকেও হাতটা চালান করতে হবে। ওর পরনে একটা নীটের পাতলা ট্রাউজার, ভেতরে গোলাপী প্যান্টি দেখা যাচ্ছে। ওর পাছাটা বেশ বড়। ভাবছি ওর পাছার উপর উঠে বসে মালিশ করলে কেমন হয়। মালিশ করতে করতে হাতটা মাঝে মাঝে পাঠিয়ে দিচ্ছি বগলের নীচে। উদ্দেশ্য স্তনের নাগাল পাওয়া। একবার একটু স্পর্শ পেলাম আঙুলে। তুলতুলে নরম স্তন ওর। বহু ব্যবহার হয়েছে বোধহয়। অথবা বয়স। এখন ওর ৩৩ চলছে। ওর পাছার উপর উঠে বসতে চাই, কিন্তু মুশকিল হলে আমার ধোনটা শক্ত লাঠি হয়ে আছে প্যান্টের ভেতর। পাছার উপর বসা মাত্র এডা টের পেয়ে যাবে আমি উত্তেজিত ওর শরীর মালিশ করে। মাইন্ড করতে পারে। একটা উপায় মাথায় এলো।
-আচ্ছা, তোমার পিঠে কী ব্যাথা করে মাঝে মাঝে? ঘাড়ের কাছে?
-মাঝে মাঝে করে
-তাহলে তোমাকে একটা ফিজিওথেরাপী দিতে পারি
-কীভাবে।
-তোমাকে একটু কষ্ট করতে হবে। আমি তোমার তোমার পিঠে বসে তোমার ঘাড়টা মেরুদন্ডের পেছনের দিকে একটু টেনে ধরবো। নিয়মিত কয়েকদিন এটা করলে তোমার ব্যাথা চলে যাবে।
-আমি কষ্ট করতে রাজী। কিন্তু তোমার কষ্ট হবে তো। তুমি পারবে এতটা করতে।
-দেখি না পারি কি না।
আমি উঠে বসলাম ওর পাছার উপর। আহ কী নরোম। ধোনটা স্পর্শ পেল ওর নরম মাংসের। আরো চিরিক চিরিক করতে লাগলো। আমি উপুর হয়ে শুয়ে পড়লাম ওর গায়ের ওপর। আমার লিঙ্গটা ঠিক পাছার ছিদ্র বরাবর। মজার একটা পোজ।ওর বগলের নীচ দিয়ে হাত চালিয়ে ঘাড়ে আনলাম। ঘাড়ে চাপ দিলাম, সাথে সাথে পাছার উপর কোমরের চাপ পড়লো সাইড এফেক্ট হিসেবে। ওদিকে চাপ দিলে এদিকে চাপ পড়ে। মজার কাজ শুরু। এই উসিলায় পাছার ওপর ঠাপ মেরে যাচ্ছি একের পর এক। এক সময় ক্লান্ত হবার উসিলায় হাত দুটো বগলের নীচে রাখলাম, স্তনের স্পর্শ পেলাম।
-আরে, তোমার স্তন এত নরম কেন
-কেন শক্ত স্তন হয় নাকি
-না, বেশী তুলতুলে তোমারটা। নিয়মিত চেকআপ করাও তো? সাবধান, ইদানীং ব্রেষ্ট ক্যান্সার বেশী হচ্ছে।
-বয়স তো কম হলো না।
আমি এবার আরো সাহসী হয়ে মালিশ করার ভঙ্গীতে হাত দুটো চালিয়ে দিলাম বুকের নিচে। চেপে ধরলাম স্তন দুটো। মালিশ করতে লাগলাম। আসলে তো মর্দন করছি আনন্দের জন্য।
-এডা, একটা বাজে ব্যাপার হয়ে গেছে।
-তোমাকে মেসেজ করতে গিয়ে আমার পুরুষাঙ্গটা শক্ত হয়ে গেছে। তুমি টের পেয়েছো নিশ্চয়ই। কিছু মনে করো না। কারন এটা স্বাভাবিক। আমরা বন্ধু হলেও বিপরীত লিঙ্গের। বিপরীত লিঙ্গের যে কোন স্পর্শ উত্তেজনার সৃষ্টি করে। তবে ভয়ের কিছু নেই। আমার পরনে আন্ডারওয়ার, প্যান্ট দুটোই আছে। তোমারও আছে। ক্ষতির কোন সম্ভাবনা নেই।
-আরে না না। ব্যাপার না। পুরুষের এরকম হয়েই থাকে। আমি অনেক দেখেছি। বরং তোমার শক্ত ওটা আমার গায়ে লাগছে বলে আমি আরাম পাচ্ছি। অনেকদিন তো বয়ফ্রেন্ডের সাথে ওসব হয় না।
-তাই? অনেক দিন?
-অনেক দিন, দুর্ভাগ্য আমার।
-তুমি মন খারাপ কোরো না। তুমি চাইলে আমি তোমাকে ওরকম আনন্দ আরো দিতে পারি।
-কিন্তু সঙ্গম করবো না। আমার বিশ্রী লাগে।
-আচ্ছা। নো সঙ্গম। অন্যকিছু।
-আমার বুকগুলো খুব খারাপ দেখতে?
-না তো?
-তাহলে এতক্ষন কচলাকচলি করেও একবারও মুখ দাওনি কেন, আমিতো ভেবেছি তোমার ভালো লাগে, তাই তো ব্রা খুলে রেখেছি
-আসো এবার খাবো তোমাকে
-খাও।
এডাকে অর্ধেক উল্টিয়ে ওর ডানস্তনটা হাত দিয়ে বাইরে নিয়ে আসলাম বগলের নীচ দিয়েই। গোলাপী বোঁটার মধ্যে প্রথমবারের মতো জিহবা ছোয়ালাম। চাটলাম। চুমু খেলাম। এডার মুখে সুখীভাব। ওদিকে আমি ওর পাছাটাও ঠেসে আছি লিঙ্গ দিয়ে। ওই অবস্থায়ই মুখে নিয়ে চোষা শুরু করলাম স্তনটা। তুলতুলে স্তনের তুলতুলে বোঁটা। আমি ভাবতাম ওর বোটাটা শক্ত হবে। কিছুক্ষন এটা চোষার পর ওকে পুরো চিৎ করলাম। এবার দুটোস্তনই আমার সামনে। দুহাতে কচলে বামস্তনটা মুখে দিলাম। বড় বড় স্তনগুলো। দেখতে খুব মায়াবী, যেরকম ভেবেছি তারচেয়ে অনেক বেশী সুন্দর। তবে ঝুলে গেছে। সে কারনেই বয়ফ্রেন্ড ওকে চোদার সময়ও ওগুলোতে মুখ দিত না। আমি একটা কাজ করলাম। আমার প্যান্ট খুলে ফেললাম। এবার লিঙ্গটা ওর পেন্টীর উপর থেকে স্পর্শ পাবে। প্যান্টীর মাঝখানে যোনীর ফোলা অংশের উপর চেপে ধরলাম লিঙ্গটা, ঘষতে লাগলাম উপর থেকেই। এডা কোঁ করে উঠলো।
-অ্যাই কী করছো, কাতুকুতু লাগছে তো
-একটু মজা দিচ্ছি তোমাকে
-তবে প্যান্টটা খুলে দিলে আরো ভালো হতো। নরম পেন্টির উপর দিয়ে আরাম লাগতো।
-আচ্ছা ঠিক আছে দাও। আমার কিন্তু উত্তেজনা লাগছে। তুমি কোথায় নিয়ে যাচ্ছো আমাকে। এত সুখ দিচ্ছ কেন।
-আমার ভালো লাগছে বলে
এরপর ওর প্যান্টও নামিয়ে দিলাম। ফর্সা সাদা সুন্দর ওর রান দুইটা। আহ এরকম একটা মাল হাতের কাছে। অথচ চুদতে পারবো না। কী আফসোস। হঠাৎ বিনা নোটিশে ঝুপ করে মুখটা নামিয়ে আনলাম ওর পেন্টীর মাঝ অংশে, যোনীর উপর। নাক ডুবিয়ে ঘষতে লাগলাম। চুমু খেতে লাগলাম। সোদা একটা গন্ধ ওর সোনায়। ভালো লাগলো। তারপর জিহবা দিয়ে সোনাটা চাটতে লাগলাম পেন্টীর উপর দিয়েই। পুরো ভিজে গেছে। ভেসে উঠলো যোনীদেশের দরজা। এডা পাগল হয়ে গেল। উ আ করতে করতে কাতরাচ্ছে। আমি এক ফাকে পেন্টী নামিয়ে সরাসরি মুখ দিলাম ওর সোনায়। জিহবার কাজ শুরু করলাম। চুষতে লাগলাম। উদ্দেশ্য খারাপ। মাগী নিজ মুখে বলবে আমাকে চোদো। অপেক্ষায় আছি। বেশী না। পাচ মিনিট পরই মাগী বলে উটলো
-অরুপ আমি আর পারছি না, তুমি আমাকে চোদো
-না, এডা আমি প্রতিজ্ঞা ভঙ্গ করতে পারবো না
-কিসের প্রতিজ্ঞা, আমি মরে যাচ্ছি, তুমি না চুদলে আমি মরে যাবো। প্লীজ তুমি এক্ষুনি ঢোকাও আমাকে।
আর দেরী কিসের, আমি উঠে বসে ভরভর করে ঢুকিয়ে দিলাম আমার ৭ ইঞ্চি মাপের খাড়া লৌহ দন্ড। তারপর ঠাপ মারছি আর ভেতর থেকে ফচাৎ ফচাৎ আওয়াজ বেরুচ্ছে। মাগীর রস বেরিয়ে ছেড়াবেড়া। আমি তিন মিনিট ঠাপ মেরেই মাল ফেলে দিলাম ভেতরে ফচাৎ ফচাৎ করে। এডা জিজ্ঞেস করে
-শেষ?
-শেষ
-না, আবার করো প্লীজ
-কেমনে করবো, মাল তো আউট
-তাহলে আরেকটু পর। আমি খুব মজা পেয়েছি। তুমি এত সুন্দর আদর করেছো।

0 comments:

Post a Comment

Popular Posts

Featured Video

    Followers

Browse Categories

Blog Archives

 
Blogging Tips | Free EBOOKS | Great bangla MP3 song from bdhome24.ucoz.com.